ঢাকা,মঙ্গলবার, ৭ মে ২০২৪

চকরিয়ায় লকডাউন সময় লঙ্ঘনে ভবন নির্মাণ তিনবাড়ি মালিককে ৪৫ হাজার টাকা জরিমানা

এম.জিয়াবুল হক, চকরিয়া :: করোনা সংক্রমণের প্রভাব ঠেকাতে কক্সবাজারের চকরিয়া উপজেলা ও পৌরসভার প্রতিটি জনপদে অভিযান অব্যাহত রেখেছেন উপজেলা প্রশাসনের ভাম্যমাণ আদালত। করোনা সংক্রমণ সময়ে লকডাউন না মেনে বহুতল ভবন নির্মাণকাজ অব্যাহত রাখায় তিনটি বাড়ি মালিককে ৪৫ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। একইসময়ে আদালত মাতামুহুরী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনকাজে ব্যবহৃত তিনটি ড্রেজার মেশিন ধ্বংস করে দিয়েছেন।

গতকাল রবিবার (১২ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হোসেনের নেতৃতে থানার একদল পুলিশ এ অভিযান পরিচালনা করেন।

চকরিয়া উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ও আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হোসেন বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত চকরিয়া পৌরশহরের মগবাজার ও নাথপাড়ায় লকডাউনের মাঝেও ভবর নির্মাণকাজ অব্যাহত রাখায় তিনজনের কাছ থেকে ৪৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়া মাতামুহুরী নদীর কাকারা পয়েন্টে অবৈধভাবে মেশিন বসিয়ে বালু উত্তোলন করায় তিনটি মেশিন নষ্ট করা হয়। তিনি আরো বলেন, করোনা সংক্রমণ রোধে সরকার হার্ডলাইনে রয়েছে। তাই সবাইকে সরকারের নির্দেশ মেনে চলতে হবে।##

পাঠকের মতামত: